Tumio Jitbe (তুমিও জিতবে) by Shiv Khera pdf

 Tumio Jitbe (তুমিও জিতবে) by Shiv Khera, Bengali book pdf

 

'Tumio Jitbe' (তুমিও জিতবে)

  শিব খেরা 'Qualified Learning Systems Inc. U.S.A.' এর প্রতিষ্ঠাতা। তিনি একজন শিক্ষাসংস্কারক, ব্যবসা-বাণিজ্যের পেশাদার উপদেষ্টা, অত্যন্ত চাহিদাসম্পন্ন বক্তা এবং সফল নিয়োগকর্তা। শিব খেরার তাই অনেক পরিচয়।
তিনি বিভিন্ন ব্যক্তিকে তাদের প্রকৃত সুপ্ত সম্ভাবনা সম্পর্কে অবহিত ও উদ্বুদ্ধ করতে সাহায্য করেছেন। তিনি তাঁর প্রগতিশীল বার্তা ছড়িয়েছেন পৃথিবীর নানা প্রান্তে - ইউ.এস, থেকে সিঙ্গাপুর থেকে ভারত থেকে তাঁর সাধারণ জ্ঞান এবং গভীর বিশ্বাস অগণিত মানুষকে, তাদের দৃষ্টিভঙ্গিকে পুনর্মূল্যায়ণ করতে অনুপ্রাণিত করেছে। তাঁর দীর্ঘ কুড়ি বছরের গবেষণা, মেধা এবং অভিজ্ঞতা বিভিন্ন মানুষকে তাদের ব্যক্তিগত বিকাশ ও পরিপূর্ণতায় সাহায্য করেছে।
শিব খেরার গুরুত্বপূর্ণ মক্কেলদের তালিকা: Lufthansa German Airlines, ANZ Grindlays, Bahamas Quality Council und Boehringer Mannheim. শিব খেরা বিবিধ রেডিও এবং টেলিভিশনের অনুষ্ঠানে উপস্থিত থেকেছেন।

আপনার অনেক ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হয়েছে যারা আক্ষরিক অর্থে সারা জীবন ধরে পথভ্রষ্ট হয়েছে বা উদ্দেশ্যহীনভাবে ঘুরে বেরিয়েছে। তারা স্বাভাবিকভাবে তাদের ভাগ্যে যা আছে তাই-ই মেনে নিয়েছে। এদের মধ্যে কয়েকজন আকস্মিকভাবে সাফল্যমণ্ডিত হলেও বেশিরভাগ সারাজীবন ধরে হতাশায় ভুগেছে ও অসুখী থেকে গেছে।
এই বই তাদের জন্য নয়। তাদের না আছে একান্তভাবে নিজেদের নিয়োজিত করার দৃঢ় সংকল্প বা কর্মপ্রচেষ্টা যা অভীষ্টলাভের জন্য অবশ্যই প্রয়োজনীয়।
এই বই আপনার জন্য; এই গ্রন্থ আপনাকে বর্তমান অবস্থায় চেয়ে এক সমৃদ্ধশালী ও পরিপূর্ণ জীবন যাপনের সন্ধান দেবে।

নিজের ভিতর সুপ্ত সম্ভাবনাকে জাগিয়ে তোলার জন্য বইটি অবশ্যই পড়ুন।

Book name- 'Tumio Jitbe' (তুমিও জিতবে)
Writer- Shiv Khera (শিব খেরা)
Translator- A.K. Samanta
File type- pdf
Pages- 177
Size- 6mb
Quality- good
Collect the pdf / Read it online

After reading the pdf if you want to buy the original book from amazon Click Here.


Advertisment:

* প্রিয় পাঠকগণ, আপনারা অসাধারণ সব বইয়ের অরিজিনাল কপি নীচের লিংক হইতে সংগ্রহ করিতে পারিবেন।


Previous
Next Post »

Sponsor